আজ বুধবার, ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে কলেজছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা

নরসিংদী শহরের বীরপুরে কলেজছাত্রী ফুলন রানী বর্মনের (২২) গায়ে আগুন দিয়ে হত্যার চেষ্টায়  সজিব নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার ভোরে তাকে রায়পুরা উপজেলার পূর্বপাড়া এলাকা থেকে আটক করা হয়।

পুলিশ ও দগ্ধ কলেজ ছাত্রীর পরিবারের সদস্যরা জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে তার মামার সঙ্গে দোকানে কেক আনতে যায় ফুলন। মামা কেক কিনে দিয়ে তাকে বাড়িতে পাঠিয়ে দেয়। ফুলন কেক নিয়ে বাড়ির আঙ্গিনায় পৌঁছালে অজ্ঞাত দুই দুর্বৃত্ত তার হাত মুখ চেপে ধরে পাশের একটি নির্জন স্থানে নিয়ে যায়। পরে কেরোসিন ঢেলে তার শরীরে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। ফুলনের ডাক চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ সুপার মিরাজ উদ্দিন (বিপিএম) ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দুজ্জামানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

একটি সূত্রে জানা গেছে, দগ্ধ ফুলনের চাচাতো ভাই সুমনের শ্যালক সজিব ফুলনকে পছন্দ করতো। গত দুই বছর যাবৎ ফুলনকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল সে। কিন্তু ফুলন এতে রাজি হয়নি। এতে ক্ষিপ্ত হয়ে সজিব এ আগুন দেওয়ার ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে ধারণা।

স্পন্সরেড আর্টিকেলঃ